Sunday, October 30, 2016

সাকিবের সেই ‘স্যালুট’ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্পোর্টস ডেস্ক:  সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে ইংল্যান্ড খেলোয়াড় বেন স্টোকসকে চতুর্থ ইনিংসে সরাসরি বোল্ড করে ‘স্যালুট’ করে বসেন টাইগার দলের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান। আর সেই স্যালুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে হেরে তামিমকে অহেতুক ধাক্কা দিয়ে বসেন স্কোকস। তা নিয়ে টুইটারে নিজেদের শক্তিমত্তা জাহির করতেও ভুলেননি এ ইংলিশ ক্রিকেটার। এছাড়া প্রস্তুতি ম্যাচেও হাত না মেলানোর মতো অভব্য আচরণ করেন তিনি। তার উপর টাইগাররা

মনে মনে ক্ষিপ্ত হয়ে থাকলেও সেটা প্রকাশ করেনি। শেষবারের মতো বাংলাদেশ সফরে ব্যাট করতে নেমে ২৫ রান করে সাকিবের বলে বোল্ড হয়ে যান স্টোকস। আর সাকিবও নিজের ঝাল ঝাড়ার উপলক্ষ্য পেয়ে স্যালুট করে বসেন স্টোকসকে। এর আগে ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার মারলন স্যামুয়েলস এই বেন স্টোকসকেই স্যালুট করেছিলেন।

সাকিবের এমন উদযাপন সোশ্যাল মিডিয়া খুব পছন্দ করেছে। ফেসবুক, টুইটার সহ সব জায়গায় মানুষ সাকিবের স্যালুটের ভঙ্গিতে ছবি তুলে স্ট্যাটাস/পোস্ট করছেন। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর ইংল্যান্ড সম্পাদক অ্যান্ড্রু মিলার বাসের সব যাত্রী সাকিবের ভঙ্গিতে স্যালুট দেওয়া ছবি টুইটারে পোস্ট করে বলেন, এটা অসাধারণ। বাংলাদেশি ভক্তরা বাসের থেকে সাকিবের স্যালুট অনুকরণ করছে।

এছাড়া বাংলাদেশে পুরো ফেসবুকে সাকিবের স্যালুটের ছবিতে ছেয়ে গেছে। অনেকেই নিজের প্রোফাইল ছবি হিসেবে সাকিবের ছবিটি ব্যবহার করছে। এছাড়া অনেকেই সাকিবের ভঙ্গি অনুকরণ করে সেলফি/গ্রুপ ছবি প্রকাশ করছেন। বলা যায় পুরো স্যালুটময় বাংলাদেশের ফেসবুক ওয়াল।
৩১ অক্টোবর,২০১৬/এমটিনিউজ২৪/এআর


SHARE THIS

Author:

0 comments: