Thursday, December 29, 2016

‘খেলবে নাসির দেখবে দেশ, জিতবে আবার বাংলাদেশ

‘খেলবে নাসির দেখবে দেশ, জিতবে আবার বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ মানেই ক্রিকেট, ক্রিকেট মানেই বাড়তি উত্তেজনা। কিন্তু সেই প্রানের ক্রিকেট এখন আর ক্রিকেট নেই! কেননা, এখন খেলোয়াড়দের স্কোয়াডে রাখা হয় শুধু মাত্র পানির বোতল টানার জন্য। আর যাদের পানির বোতল টানার কথা তারা মাঠে খেলে। হ্যাঁ, বলছিলাম অবহেলিত অলরাউন্ডার নাসির হোসাইনের কথা কথা। দেশের হয়ে

তারা যখন আন্তর্জাতিক ম্যাচ খেলতে নিউজিল্যান্ড যায় তখন নাসির এবং আনামুল বাংলাদেশ জাতীয় ডিভিশন লীগ খেলে।

বাংলাদেশের সকল ক্রিকেট ভক্তদের বলছি, ভাই আমরা ৭১এর যুদ্ধ দেখিনি! কিন্তু দেশের হয়ে খেলোয়াড়দের মাঠে নেমে যুদ্ধ করতে দেখেছি সহস্র বার। তাই সবার প্রতি আহ্বান জানাচ্ছি, স্লোগান হবে আরও একবার "খেলবে নাসির দেখবে দেশ, জিতবে আবার বাংলাদেশ।"

খেলবে নাসির দেখবে দেশ, জিতবে আবার বাংলাদেশ। এই স্লোগানে ফেসবুকে ইভেন্ট খুলেছে নাসির ভক্তরা। আর তার ডিটেইলসে উপরের কথা গুলো লেখেছেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ডিভিশন ক্রিকেট লীগে ২০১ রানের অনবদ্য ক্রিকেট খেলেন নাসির হোসেন।
২৯ ডিসেম্বর, ২০১৬/এমটিনিউজ২৪/ এআর

এক সাথে সানি লিওন ও পরীমনি!

এক সাথে সানি লিওন ও পরীমনি!

বলিউডের অন্যতম আবেদনময়ী তারকা সানি লিওন। বলিউডের আলোচিত ও সমালোচিত এ তারকার সঙ্গে এক ফ্রেমে বন্দি হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের ক্রেজ পরীমনি। সব কিছু ঠিক থাকলে তাদের সঙ্গে দেখা যাবে ড্রিম গার্লখ্যাত বলিউডের অভিনেত্রী হেমা মালিনীকে।

টালিউডের নাম ঠিক না হওয়া এ সিনেমায় কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন হেমা মালিনী। পশ্চিমবঙ্গের পরিচালক এল হাসান সিনেমার জন্য অনেক আগে থেকেই কথা বলে রেখেছেন পরীমনির সঙ্গে। পরিমনীর সিডিউল না থাকায় এতদিন কাজটির জন্য পাকা কথা দেননি পরীমনি। গত ২৭ ডিসেম্বর ঢাকার একটি রেস্তরাঁয় বসে সিনেমাটিতে অভিনয়ের চুক্তি স্বাক্ষর করেন পরীমনি। এ সময় পরিচালক উপস্থিত ছিলেন।

সানি লিওনের সঙ্গেও প্রাথমিক কথাবার্তা সম্পন্ন করেছেন এ সিনেমার নির্মাতা। খুব শিগগিরই সানি লিওনকে এ সিনেমায় কাস্টিং করবেন বলে জানান এল হাসান। সবকিছু ঠিক থাকলে এই তিনজনকে একই ফ্রেমে দেখা যাবে বলে প্রত্যাশা করছেন তিনি।

পরীমনি বলেন, ‘বেশ কিছুদিন হলো ঠান্ডায় জর্জরিত। এই সমস্যার কারণে নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছি না। কয়েকটি সিনেমার কাজও ছেড়ে দিতে হয়েছে। কলকাতার এ সিনেমাটি নিয়ে অনেক দিন ধরে কথা চলছিলো। কিন্তু বেশ কিছু সিনেমার কাজ পেনডিং থাকার কারণে চিুক্তিবদ্ধ হইনি। সম্প্রতি হাসান ভাই ঢাকায় এসে আমার সঙ্গে আবার সিনেমাটি নিয়ে কথা বলেছেন। আর কিছু বলতে চাচ্ছি না। বাকিটা ৪ জানুয়ারির পরে সবাই জানতে পারবেন।’

সিনেমাটিতে পরীমনির বিপরীতে চিত্রনায়ক রোশানকে নিতে চাচ্ছেন পরিচালক। তবে রোশানের সঙ্গেও এখনও এ বিষয়ে কোনো চুক্তি হয়নি বলে জানান এল হাসান।

এসএইচ-২৭/২৯/১২ (বিনোদন ডেস্ক)

আয়ারল্যান্ডে বর্ষসেরা মডেল বাংলাদেশের প্রিয়তি

আয়ারল্যান্ডে বর্ষসেরা মডেল বাংলাদেশের প্রিয়তি

মাকসুদা আক্তার প্রিয়তি (ছবি: সংগৃহীত)

আয়ারল্যান্ডের শীর্ষস্থানীয় ম্যাগাজিন আইরিশ গ্ল্যামারের দৃষ্টিতে বর্ষসেরা মডেল নির্বাচিত হলেন বাংলাদেশি বংশোদ্ভুত মাকসুদা আক্তার প্রিয়তি। সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি জানিয়েছেন তিনি।

আইরিশ গ্ল্যামারে আয়ারল্যান্ডের ফ্যাশন শিল্পকে উপস্থাপন করা হয়। তাদের কাছ থেকে বর্ষসেরা মডেল খেতাব পাওয়াটাকে অন্যরকম প্রাপ্তি হিসেবেই দেখছেন প্রিয়তি। তার সঙ্গে যোগাযোগ করা হলে বৃহস্পতিবার দুপুরে বাংলানিউজের সঙ্গে কথা বলেছেন তিনি।

প্রিয়তি বলেন, ‘ন্যাচারাল বিউটি বিভাগে বর্ষসেরা মডেল হয়েছি। আমাকে আপাতত মৌখিকভাবে জানানো হয়েছে। ইংরেজি নববর্ষের পর পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিষয়টি ঘোষণা করা হবে। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম তাই ফেসবুকে শেয়ার করে ফেললাম খবরটা।’

পেশায় বৈমানিক প্রিয়তির শৈশব ঢাকায় কাটলেও কৈশোরে চলে যান আয়ারল্যান্ডে। সেখানে বসবাস করছেন দীর্ঘ ১৫ বছর ধরে। মিজ আয়ারল্যান্ড খেতাব জিতে মূলত আলোচনায় আসেন তিনি। মিস আর্থ ২০১৬ প্রতিযোগিতায় মিস কমপ্যাশনেট, সেরা গাউন ও সেরা ফিটনেস বিভাগে পুরস্কার জেতেন প্রিয়তি। সেই সঙ্গে হয়েছেন প্রথম রানারআপ।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
জেএইচ

আসছে নোকিয়ার পাঁচটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন

আসছে নোকিয়ার পাঁচটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন

নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জগতে পা রাখছে জনপ্রিয় সংস্থা নোকিয়া৷ মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে আত্মপ্রকাশ করতে চলেছে নোকিয়ার নয়া স্মার্টফোন৷ এ পর্যন্ত তো এখনও সবাই জানে! কিন্তু এটা জানেন কি, একটি বা দু’টি নয়! নয়া বছরে পাঁচটি স্মার্টফোন লঞ্চ করছে নোকিয়া৷

বার্সেলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে প্রকাশ্যে আসবে নোকিয়ার প্রথম অ্যান্ড্রয়েড স্মার্টফোন D1C৷ ২০১৭-র দ্বিতীয় ও তৃতীয় ত্রৈমাসিকে আরও চারটি নতুন স্মার্টফোন আনবে ফিনল্যান্ডের সংস্থা এইচএমডি গ্লোবাল৷ যাদের উপর এবছর নোকিয়ার সবকটি হ্যান্ডসেট তৈরির দায়িত্ব রয়েছে৷ গুগল যেমন তাদের হ্যান্ডসেটের হার্ডওয়্যার অন্য সংস্থাকে দিয়ে তৈরি করিয়ে নেক্সাস বাজারে এনেছিল, নোকিয়াও তেমনই তাদের নয়া হ্যান্ডসেটগুলির বরাত দিয়েছে এইচএমডি গ্লোবালকে৷

নোকিয়া D1C-র একাধিক বৈশিষ্ট্য ফাঁস হয়ে গিয়েছে টুইটারে৷ শোনা যাচ্ছে, ভারতে স্মার্টফোনটির দাম ১০ হাজার টাকার আশেপাশে হতে পারে৷ আসতে পারে মডেলটির দু’টি ভেরিয়েন্ট৷ ডিসপ্লে, ক্যামেরা ও স্টোরেজের ভিত্তিতে দামের পার্থক্য হতে পারে৷

Nokia D1C-এর স্ক্রিন হতে পারে পাঁচ থেকে সাড়ে পাঁচ  ইঞ্চির মধ্যে৷ রেজোলিউশন হবে ফুল এইএচডি৷ কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরের সঙ্গে ২ জিবি র‍্যাম থাকতে পারে৷ ডিসপ্লে প্ল্যানেলে ব্যবহৃত হতে পারে এলজি-র ডিসপ্লে৷

সানির সুন্দর শরীরের রহস্য ফাঁস!

সানির সুন্দর শরীরের রহস্য ফাঁস!

বিনোদন ডেস্ক: সানি লিওন নিজেকে সুন্দর রাখতে কী করেন? এমন প্রশ্ন করতে করতে হয়তো ক্লান্তই হয়ে গেছেন সানির ভক্তরা। অবশেষে সানি নিজেই নিজের সুন্দর শরীরের রহস্য ভেঙেছেন।

সম্প্রতি ‘রইস’-এর আইটেম সং ‘লায়লা ও লায়লা’-য় সানির দুরন্ত শরীরি হিল্লোলই তা প্রমাণ করে দিয়েছে। কিন্তু, তাঁর এই সুন্দর শরীরের রহস্য কী? সানি নিজেই টুইটারে তা ফাঁস করেছেন।

জানিয়েছেন, এই জিনিসটার জন্য আমি যা ইচ্ছে তাই করতে পারি। এর জন্য নিজেকে নিংড়ে দিতে আমি নিজেকে উদ্বুদ্ধ করতে পারি, বলতে পারি আরও এক মিনিট, আরও এক মিনিট। সানির এই আপন জিনিস কোনটি? অবশ্যই ট্রেডমিলে দৌড়ানো। যেখানে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন সানি। এটাই নাকি তাঁর সুন্দর শরীরের গোপন কথা।

তবে ট্রেডমিলে দৌড়ানোর সঙ্গে সঙ্গে সানি নিজেকে সুন্দর রাখতে আরও কিছু শরীর চর্চা করেন। সেগুলি হল, নিয়মিত জিম করা, যোগাসন, স্কোয়াট করা। যখন এসব করতে ভালো লাগে না তখন সানি নাকি সমানে হেঁটে চলেন।

Wednesday, December 28, 2016

জেএসসি, জেডিসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল আগামী ২৯ শে ডিসেম্বর দ্রুত রেজাল্ট, Dakun.(With Details){Must see}

জেএসসি, জেডিসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল আগামী ২৯ শে ডিসেম্বর দ্রুত রেজাল্ট, Dakun.(With Details){Must see}

জেএসসি,জেডিসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল একই দিনে প্রকাশ করা হচ্ছে.এর আগে গত ২০ ডিসেম্বর শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছিল ২৯ ডিসেম্বর জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) ও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল প্রকাশ করা হবে।এবারও এসএম এস.ইন্টারনেট ও মোবাইল অ্যাপ এর মাধ্যমে রেজাল্ট পাওয়া যাবে।
JSC Result web site
PSC Exam Result website
দ্রুত ও ঝামেলা ছাড়াই রেজাল্ট পেতে ডাওনলোড করতে পারেন নিচের অ্যাপটি.”Education board results in bd” নামের এই অ্যাপটি ইতিমধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।প্রতি সাবজেক্টের নাম্বার সহ পুরো মার্কশীট ডাওনলোড করতে পারেন এই অ্যাপ দিয়ে মোবাইলেই।প্রতি সাবজেক্টের নাম্বার ও টোটাল মার্ক দেখতে অ্যাপ এ যার যার বোর্ড এর আইকন এ ক্লিক করতে হবে এবং অবশ্যই রেজিস্ট্রেশন নংঃ দিতে হবে ।ইন্টারনেট ও এস এম এস উভয় সুবিধা রয়েছে এই অ্যাপ এ।অন্যান্য সুবিধার পাশাপাশি এবার তারা ফেসবুকেও রেজাল্ট দেখার হেল্পলাইন তৈরি করেছে। এন্ড্রয়েড মোবাইলের জন্য অ্যাপ টি ডাওনলোড করতে পারেন।ডাওনলোড লিংক

Tuesday, December 27, 2016

ওষুধ বা অপারেশন ছাড়াই পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ করা সম্ভব ?? জেনে নিন কীভাবে?

ওষুধ বা অপারেশন ছাড়াই পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ করা সম্ভব ?? জেনে নিন কীভাবে?

পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ হোক এমনটা আশা করেন অনেক পুরুষই। কিন্তু জন্মসূত্রে প্রাপ্ত পুরুষাঙ্গের আকৃতিকে দীর্ঘ করে তোলা সহজ নয়। জটিল অপারেশন বা হরমোন চিকিৎসা ছাড়া তা সম্ভব নয়। কিন্তু কয়েকটি সহজ উপায়ে পুরুষাঙ্গকে দীর্ঘতর দেখানোর বন্দোবস্ত করা যায়। কীরকম? আসুন দেখে নেওয়া যাক—

১. যৌনকেশ কেটে ফেলুন:
যৌনকেশ পুরুষাঙ্গকে তার গোড়া থেকে অনেকখানি আবৃত করে রাখে। ফলে বোঝা যায় না তার প্রকৃত দৈর্ঘ্য। যৌনকেশ কেটে ফেললে স্বভাবতই পুরুষাঙ্গকে দীর্ঘতর মনে হবে।

২. ওজন কমান:
যৌনকেশ জন্মায় যে অংশটিতে সেই অংশে অতিরিক্ত চর্বি জমলে পুরুষাঙ্গটির যথাযথ বিস্তার বোঝা যায় না। ফলে ওজন কমিয়ে ওই অংশের চর্বি যদি হ্রাস করা যায় তাহলে দীর্ঘ মনে হবে পুরুষাঙ্গকে। ডাক্তারি পরীক্ষায় দেখা গেছে, মোটা মানুষদের ক্ষেত্রে মোটামুটি ১৪ কেজি ওজন কমালে পুরুষাঙ্গ ১ ইঞ্চি বিস্তৃত হবার সুযোগ পায়।

৩. গোপন অঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করুন:
সাধারণভাবে যৌন উত্তেজনাই পুরুষাঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করার সহজ উপায়। এখন সেই কাজটি কীভাবে ঘটাবেন তা আপনাকেই ঠিক করতে হবে।

মাত্র ৪ দিন খালি পেটে কিশমিশের পানি খান ! কেন খাবেন জানলে এখনই খাওয়া শুরু করবেন

মাত্র ৪ দিন খালি পেটে কিশমিশের পানি খান ! কেন খাবেন জানলে এখনই খাওয়া শুরু করবেন

রক্তস্বল্পতায় কিশমিশ যে উপকারী, সেটা অনেকেই জানেন। কারণ, কিশমিশ শরীরে নতুন রক্ত তৈরি করে। কিন্তু, এটা জানা আছে কি, আপনার লিভার বা যকৃত্ পরিষ্কার করতেও কিশমিশের জুরি নেই? হ্যাঁ, নিয়মিত কিশমিশের পানি লিভার সাফ হয়

.

গবেষণায় দেখা গিয়েছে, কিশমিশের পানি খেলে লিভারে জৈব রাসায়নিক প্রক্রিয়া শুরু হয়। যার দরুন শরীরের অভ্যন্তরে দ্রুত রক্ত পরিশোধন হতে থাকে। অন্তত টানা চার দিন কিশমিশের পানি পান করলে, পেট একদম পরিষ্কার হয়ে যাবে। পেটের গন্ডগোল থাকবে না। সেইসঙ্গে ভরপুর এনার্জি পাবেন।

অনেক ডাক্তারও রোগীকে ওষুধের পাশাপাশি কিশমিশ প্রেসক্রাইব করেন। কারণ, কিশমিশ হার্টকে ভালো রাখে। সেইসঙ্গে শরীরের পক্ষে ক্ষতিকারক যে কোলেস্টেরল রয়েছে, তা দূর করে।

কিশমিশে রয়েছে নানা ধরনের ভিটামিন ও মিনারেল। কিশমিশ না-খেয়ে শুধু কিশমিশের পানি খেলেও সেই ভিটামিন ও মিনারেল শরীরে ঢোকে। পানিতে ভেজানোর আর একটা কারণ শর্করার মাত্রা কমে।

রক্ত পরিষ্কার করতে কিডনির পাশাপাশি লিভারকেও ভালোভাবে কাজ করতে হবে। তাই লিভার ও কিডনির সমস্যা হলে, ক্ষতিকারক পদার্থ শরীরে জমতে শুরু করে আমাদের অসুস্থ করে তোলে। তাই লিভার ও কিডনিকে সবসময় চাঙ্গা রাখতে হবে। কিশমিশ ভেজানো পানি সেই কাজটাই ভালোভাবে করে। যার দরুণ হজমশক্তিও বাড়ে।

যেভাবে কিশমিশের পানি তৈরি করবেনঃ

২ কাপ পানি (৪০০ এমএল) ও ১৫০ গ্রাম কিশমিশ লাগবে। কী ধরনের কিশমিশ কিনছেন, সেটা খুব গুরুত্বপূর্ণ। খুব চকচক করছে, এমন কিশমিশ কিনবেন না। তাতে কেমিক্যাল মেশানো থাকে। চেষ্টা করুন গাঢ় রঙের কিশমিশ কিনতে। তা-ও এমন কিশমিশ নিতে হবে, যা খুব শক্তও না আবার একদম নরম তুলতুলেও না। কিশমিশগুলোকে ভালো করে কয়েক বার ধুয়ে নিন। এরপর একটি পাত্রে দু-কাপ পানি দিয়ে রাতভর কিশমিশ ভিজিয়ে রাখুন। সকালে কিশমিশ ছেকে নিয়ে, সেই পানিটা হালকা গরম করে সকালে খালি পেটে খেয়ে নিন। ৩০ থেকে ৩৫ মিনিট অন্য কিছু খাবেন না।

১৭ বছরের নিচে মেয়েকে বিয়ে করার সুবিধা জানলে আজই বিয়ে করতে চাইবেন, জেনে নিন কি সুবিধা

১৭ বছরের নিচে মেয়েকে বিয়ে করার সুবিধা জানলে আজই বিয়ে করতে চাইবেন, জেনে নিন কি সুবিধা

খুব বেশি আগের কথা নয়, এই দশক শুরুর অনেক আগে থেকেই আমাদের দেশে বাল্যবিবাহ প্রচলিত। বর্তমানেও যে এই অবস্থার খুব একটা উন্নতি হয়েছে তাও জোর গলায় বলা যাবে না। জাতিসংঘের সহস্রাব্দ লক্ষ্যমাত্রা অর্জনের জন্য বেধে দেয়া যে আঁটটি লক্ষ্যমাত্রা(শিক্ষা, স্বাস্থ্য, বাল্যবিবাহ ইত্যাদি) ছিল তার অধিকাংশ লক্ষ্যমাত্রাই বাংলাদেশ অর্জন করতে সমর্থ হয়েছে(অনেক ক্ষেত্রে লক্ষ্যমাত্রাকেও ছাড়িয়ে গেছে)

.

কিন্তু বাল্যবিবাহের ক্ষেত্রে লক্ষ্যমাত্রা অর্জন সম্ভব হয় নি। আপাতদৃষ্টিতে মনে হতে পারে যে, শুধুমাত্র নিম্নবিত্ত শ্রেণীর প্রাপ্তবয়স্ক পুরুষেরাই অপ্রাপ্তবয়স্ক নারীদের বিয়ে করে থাকে কিন্তু বিস্ময়কর তথ্য হল অপ্রাপ্ত বয়স্ক নারীদের বিবাহের হার উচ্চবিত্ত থেকে নিম্ন-মধ্যবিত্ত সর্বত্রই প্রায় সমান।

একটি পরিসংখ্যানে দেখা যায় বাংলাদেশে ৬৬% মেয়েদের ১৮ বছর হওয়ার হবার পূর্বেই বিয়ের পিড়িতে বসতে হয়! কিন্তু পুরুষেরা কেন তাদের চেয়ে কম বয়সী মেয়েদের সাথেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয় তা কি আমরা ভেবে দেখেছি?

চলুন খুঁজে বের করি কারনগুলো-
১। আধিপত্য-সমাজবিজ্ঞানীদের মতে, পুরুষেরা সর্বত্র আধিপত্য বিস্তারে অভ্যস্ত। আর তাদের এই আধিপত্য বিস্তারের যে চর্চা তার বৃত্ত থেকে তাদের পরিবার এবং পরিবারের সদস্যরাও বাদ যান না। আর আমাদের পুরুষ শাসিত সমাজে স্ত্রীদের উপর স্বামীদের আধিপত্য বিস্তার অত্যন্ত স্বাভাবিক একটি ঘটনা। তাই, অল্প বয়সী মেয়েদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতেই তারা বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে।

২। অস্বস্তিবোধ-বিস্ময়কর হলেও সত্যি, পুরুষেরা তার সমবয়সী মেয়েদের সাথে সম্পর্ক স্থাপনে অস্বস্তিবোধ করে। পুরুষের সমযোগ্যতা সম্পন্ন নারীদের নিয়ন্ত্রণ করা সম্ভব না- এই ধারণাই পুরুষকে তার চেয়ে অনেক কম বয়সী নারীকে বিয়ে করতে উদ্বুদ্ধ করে।

৩। কুঁড়িতেই বুড়ি-আমাদের দেশে পুরুষেদের সামাজিক ও অর্থনৈতিক সচ্ছলতা লাভ করতে করতে বয়স প্রায় ৩০ এর কোঠায় গিয়ে পৌঁছে। আর আমাদের সমাজের প্রচলিত ধারণা যে, মেয়েরা কুঁড়িতেই বুড়ি হয়ে যায়। তাই, স্বাভাবিকভাবেই স্বামী ও স্ত্রীর বয়সের ব্যবধান আমাদের সমাজে অনেক বেশি।

Friday, December 23, 2016

টাঙ্গাইলে স্টার জলসা দেখা নিয়ে নারীর হাতে নারী খুন

টাঙ্গাইলে স্টার জলসা দেখা নিয়ে নারীর হাতে নারী খুন

টাঙ্গাইল পৌর শহরের কলেজপাড়া এলাকায় ভারতীয় টিভি স্টার জলসার সিরিয়াল দেখাকে কেন্দ্র করে সুমি আক্তারকে (২২) গলা টিপে হত্যা করেছে একই বাসার ভাড়াটিয়া রিনা বেগম। এ ঘটনার জড়িত রিনা বেগমকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কলেজপাড়া ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিকুল হক শামীমের বাসায় এ ঘটনা ঘটেছে। নিহত সুমি আক্তার ভূঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের লিটু সরকারের স্ত্রী।

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি নাজমুল হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কাউন্সিলর শামীমের বাসার ভাড়াটিয়া শাহাজাদির ঘরে টিভি দেখতে যায় পাশের বাড়ির ভাড়াটিয়া সুমি আক্তার ও রিনা বেগম। এ সময় ভারতীয় টিভি স্টার জলসার সিরিয়াল দেখা নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এর একপর্যায়ে সুমিকে লাঠি দিয়ে আঘাত করে এবং গলা টিপে ধরে রিনা। এতে সুমি নিস্তেজ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় সুমিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবন্ধী রোহিঙ্গাদের আশ্রয় দিতে প্রধানমন্ত্রীকে অনুরোধ

প্রতিবন্ধী রোহিঙ্গাদের আশ্রয় দিতে প্রধানমন্ত্রীকে অনুরোধ

জ্যেষ্ঠ প্রতিবেদক : মিয়ানমারে নির্যাতিত প্রতিবন্ধী, পঙ্গু ও বৃদ্ধ রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আল্লামা শায়খ খন্দকার গোলাম মাওলা নকশবন্দী।

রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেটে শুক্রবার জুমার নামাজ শেষে আওয়ামী ওলামা লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অনুরোধ জানান।

গোলাম মাওলা বলেন, রোহিঙ্গা মুসলিমরা করুণ অবস্থায় দিনাতিপাত করছে। তাদের রক্ষায় সরকার যেভাবে মিয়ানমার সরকারের ওপর আন্তর্জাতিক চাপ সৃষ্টির চেষ্টা চালিয়ে যাচ্ছে তা প্রশংসার দাবি রাখে।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, রোহিঙ্গা মুসলিমদের পাশে দাঁড়িয়ে আপনি দৃষ্টান্ত স্থাপন করেছেন। আপনার কাছে অনুরোধ, প্রতিবন্ধী, বৃদ্ধ, পঙ্গু অসহায় রোহিঙ্গা মুসলিমদের বাংলাদেশে আশ্রয় দিন। তাদের বাঁচান।’ রোহিঙ্গা মুসলিমদের রক্ষায় আন্তর্জাতিক শান্তি রক্ষীবাহিনী পাঠানোর দাবি জানিয়ে আওয়ামী লীগের এই উপদেষ্টা রোহিঙ্গা ইস্যুতে দেশ-বিদেশের মানবাধিকার সংগঠন, জাতিসংঘ, ওআইসির ভূমিকার কঠোর সমালোচনা করেন।

ওলামা লীগের কার্যকরী সভাপতি হাফেজ মাওলানা আব্দুস সাত্তারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ওলামা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ মুফতি মাসুম বিল্লাহ, ওলামা লীগের কেন্দ্রীয় নেতা হাফেজ মাওলানা মোস্তফা চৌধুরী প্রমুখ।

রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৬/নঈমুদ্দীন/মুশফিক

Wednesday, December 21, 2016

বিয়ে করলে পাবেন ২০০ কোটি টাকা, কিন্তু রাজি হচ্ছেন না কেউ। (কারন জানলে অবাক হবেন)

বিয়ে করলে পাবেন ২০০ কোটি টাকা, কিন্তু রাজি হচ্ছেন না কেউ। (কারন জানলে অবাক হবেন)

বিলিয়নিয়ার বাবার মেয়ে। মেয়ের বিয়েতে বর পাবেন ২০০ কোটি টাকা ‘যৌতুক’। তবে শর্ত একটাই, মেয়েকে বিয়ে করার জন্য রাজি করাতে হবে।

মেয়ে বিয়েতে রাজি হলেই পাত্র পাবেন ২০০ কোটি। মেয়ে কোনও পুরুষকেই পছন্দ করেন না। কোনও রকম যৌন সম্পর্ক পুরুষের সঙ্গে করতে নারাজ হং কং-য়ের কোটিপতি ব্যবসায়ী সেসিল চাওয়ের কন্যা জিজি চাও।

জিজি নিজেই স্বীকার করছেন তিনি সকামী (লেসবিয়ান), পুরুষ নয়, নারীতেই তাঁর প্রেম, তাঁর মন। তাই বিয়ে করতে হলে কোনও নারীকেই বেছে নেবেন তিনি। মেয়েকে তাঁর ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বিলিয়নিয়ার বাবা। কোনও উপায় না পেয়ে, ‘স্বয়ম্বর’-এর আয়োজন করেন বাবা।

‘যে তাঁর মেয়ে কে পুরুষের সঙ্গে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ২০০ কোটি টাকা’, সুবর্ণ সুযোগ হাত ছাড়া না করে ‘চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন ২০ হাজার বামুন’, তবে কারোর ভাগ্যেই ২০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই ব্যর্থ। রাজি হননি জিজি।

অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। “আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনাধিকার প্রবেশ করতে। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সাম্রাজ্য এগিয়ে নিয়ে যাক”, মন্তব্য সেসিল চাওয়ের।
মেয়েও বাবাকে অনুরোধ করে, তাঁর ভাবনা চিন্তাকে মেনে নিতে। বাবা সেসিল কোনও বাধা দেননি। জিজি তাঁর নিজের পছন্দের মানুষ সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসার কাটাচ্ছেন জিজি ও ইয়াভা। তবে বাবা মনে করেন, তাঁর মেয়ে এখনও ‘সিঙ্গল’।

Tuesday, December 20, 2016

মিলনের সময়ে ভুলেও নারীর এই ৪ জায়গায় হাত দেবেন না…!!!

মিলনের সময়ে ভুলেও নারীর এই ৪ জায়গায় হাত দেবেন না…!!!

স্বামী-স্ত্রী একজন আরেকজনের কাছে ঘনিষ্ট হওয়ার অন্যতম হলো সঙ্গম। আর সঙ্গমের আনন্দে উপভোগ করার বদলে যদি ব্যাথা বা বিরক্ত হয় তাহলে আনন্দটাই মাটি হয়ে যায়। ব্যাপারটা মূলত ছোঁয়াছুঁয়িরই! কিন্তু, আপনার সঙ্গিনী তাঁর শরীরের সব জায়গাতেই আপনার স্পর্শ উপভোগ করবেন, এমন কোনও মানে আছে কি আদতে কিন্তু নেই! তাই একটু সতর্ক থাকুন। সেক্সের সময়ে ভুলেও সঙ্গিনীর শরীরের এই ৪ জায়গায় হাত দেবেন না।

যৌনাঙ্গের নিচের দিকে:
যৌনাঙ্গ যে কোনও মানুষেরই শরীরের সবচেয়ে স্পর্শকাতর জায়গা। বিশেষ করে নারীর। তাই সঙ্গমের সময়ে যৌনাঙ্গের নিচের দিক, যাকে ইংরেজিতে বলে কার্ভিক্স, সেখানে হাত দেবেন না। তাতে ভাল লাগার চেয়ে ব্যথা পাওয়ার সম্ভাবনাই বেশি।
যোনিমুখ:
যোনিমুখ অবশ্যই নারী শরীরের আরও এক স্পর্শকাতর অঙ্গ। ইংরেজিতে যাকে বলে ক্লিটোরিস। এই অংশে হাত দিলে নারী উত্তেজিত হন ঠিক কথা। কিন্তু, তার কায়দাটা মাথায় রাখা দরকার। আলতো করে যোনিমুখে আঙুলের ছোঁয়া নারীকে উত্তেজিত করবে। কিন্তু, আচমকাই ওই অঙ্গে হাত দিলে ব্যথা লাগতে পারে। কেন না, সঙ্গিনী তখন সেটার জন্য প্রস্তুত থাকেন না।

পায়ের পাতার তলায় হাত দিলে বেশির ভাগ মানুষেরই সুড়সুড়ি লাগে। এটা মাথায় রেখে ওই সময়টায় সঙ্গিনীর সঙ্গে খুব বেশি খুনসুটিতে না যাওয়াই ভাল! প্রথম দু’-একবার ব্যাপারটা তাঁকে উত্তেজিত করতে পারে! পরের বার কিন্তু বিরক্তিই জন্মাবে তাঁর মনে!

পায়ু:
অ্যানাল সেক্সের সময়ে অনেকেই সঙ্গিনীর পায়ু স্পর্শ করে থাকেন। আঙুল দিয়ে। খেয়াল রাখুন, আচমকা আঙুল দিলে তাঁর ব্যথা লাগতে পারে। তাই অ্যানাল সেক্সের সময়ে সঙ্গিনীর পায়ু স্পর্শ করার আগে আঙুলে লুব্রিকেটর দিয়ে নেওয়াটা বাঞ্ছনীয়।
অন্যথায় রতিসুখ আপনার জন্য নয়!

সেক্স বাড়ানোর ঔষধ নিয়ে কিছু কথা, জানতে হলে পড়ুন সারা জীবন কাজে লাগবে!!

সেক্স বাড়ানোর ঔষধ নিয়ে কিছু কথা, জানতে হলে পড়ুন সারা জীবন কাজে লাগবে!!

সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট খাবেন না। এই ঔষধ পুরুষকে ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয় কিছু ক্ষেত্রে মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দেয়। যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই।
গবেষনায় দেখা যায় পুরুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে গাভীর খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন। যৌন শক্তি বাড়ানোর ক্ষেত্রে ইউনানী ঔষধ গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পারে। এজন্য অবশ্যই অভিজ্ঞ
ও রেজিষ্টার্ড হাকীমের পরামর্শ নিতে হবে। মনে রাখবেন রাস্তা ফুটপাতে থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট কেনা থেকে বিরত থাকুন। যৌন শক্তি বাড়ানোর কোন মন্ত্র আছে বলে বিজ্ঞান বিশ্বাস করেন না। যারা আপনাকে মন্ত্র পড়ে সহবাসের পরামর্শ দেয়, তারা নিছক আপনার সাথে প্রতারনা করে মাত্র। তাই যে কোন চিকিত্সা বা পরামর্শের জন্য রেজিষ্টার্ড
চিকিত্সকের পরামর্শ নিন।
আর পড়লে প্রতিদিন ১ টা ডিম ,১ গ্লাস মিল্ক , এবং ২ চামচ মধু খাণ। আর ২ অথবা ৩ টা রসূন এর কোয়া খাণ প্রতিদিন। আর কিছু লাগবে ণা।